bangla choti bengali sex story

তোমার এ দেহটার স্বাদ নিতে চাই, মাত্র একবার

4.08/5 (4)

Share This:

মহুয়ার বাবা হঠাৎ করেই ব্রেন হেমারেজে মারা গেল। ওর কোন ভাইবোন নেই। এমনকি সেরকম কোন নিকট আত্নীয়ও নেই যে ওদেরকে সাহায্য করবে। তার উপর তার মা অসুস্থ। তাই হঠাৎ করেই মহুয়ার উপর তার সংসারের পুরো দায়িত্ব এসে পড়ল। সে সবে ইন্টারমিডিয়েট পাশ করেছে। সে জানে না তার এই যোগ্যতা দিয়ে কোন চাকরী পাবে কিনা। সারাদিন বিভিন্ন অফিসে অফিসে ঘুরে ব্যর্থ হয়ে অবশেষে ক্লান্ত হয়ে সে তার বাসায় ফিরে আসে। পরদিন ওদের বাসায় মহুয়ার এক দূরসম্পর্কের চাচা বেড়াতে আসলেন। ওনাকে মহুয়া একটা ফোটাও পছন্দ করে না। মহুয়া যখন ছোট ছিল এই লোক অনেকদিন পর পর আসত আর আদর করার ভান করে মহুয়াকে জড়িয়ে ধরত। লজ্জায় এসব কথা কাউকে বলতে পারেনি ও। আজও এই লোকটিকে দেখে মহুয়া খুশি হতে পারল না। সে সালাম দিয়ে চাচাকে ড্রইংরুমে বসিয়ে রেখে ভিতরে চলে গেল। একটু পরেই চাচা আবার তাকে ডেকে পাঠালেন। সে অতগ্য এসে সোফায় বসল। অনেকদিন পর মহুয়াকে কাছে থেকে দেখতে পেল ওর চাচা হামিদ সাহেব।‘শুনলাম তুমি নাকি চাকরীর চেষ্টা করছ?’ ‘জ্বী চাচা’ অনেক কষ্টে গলা স্বাভাবিক রেখেছে মহুয়া।
‘শোন বেটি, এভাবে রেফারেন্স ছাড়া তো আজকের দিনে কোন চাকরী পাবে না তুমি। তোমাকে আমি একটা লোকের ঠিকানা দিচ্ছি, তুমি কালই ওনার সাথে যোগাযোগ করবে। আমি বলে রাখব। তোমার চাকরী ইনশাল্লাহ হয়ে যাবে’
চাকরীর এরকম অভাবনীয় সুযোগের কথা চিন্তা করে মহুয়া খুশি হয়ে গেল, এমনকি নিচু হয়ে চাচা কে সালামও করে ফেলল। চাচার হাত তার মাথাতে থাকলেও চোখ ছিল নিচের দিকে। ঝুকে থাকা মহুয়ার কামিজের গলা দিয়ে তার ফর্সা বুকের অনেকখানি দেখা যাচ্ছিল। সে দিকে তাকিয়ে উত্তেজনায় চাচার চোখ চকচক করছিল। মহুয়া উঠে উপরে তাকাতেই উনি অনেক কষ্টে চোখ সরিয়ে নিলেন। বড় হওয়ার পর মহুয়াকে অনেকদিন পরে দেখে চাচার মাথা খারাপের মত অবস্থা হয়ে গিয়েছিল। আর হবে নাই বা কেন? মহুয়া যখন রাস্তা দিয়ে হেটে যায় তখন সব লোক তার আকর্ষনীয় বুক আর ভরাট নিতম্বের দিকে তাকিয়ে থাকে। মহুয়ার মত একই সাথে এরকম সুন্দরী, স্লীম ও সেক্সী মেয়ে সচরাচর দেখা যায় না। তাছাড়া ও খুবই ফর্সা।
পরদিন সকালে মহুয়া ঠিকানা অনুযায়ী মতিঝিলের একটা অফিসে গিয়ে আসলাম নামে ওখানের ম্যানেজারের সাথে দেখা করল। মহুয়াকে এক নজর দেখেই আসলামের নিম্নাঙ্গ শক্ত হয়ে যেতে লাগল, এমন সেক্সী ও সুন্দরী মেয়ে সে এদেশে কমই দেখেছে। সে নিজেও অনেক হ্যান্ডসাম। বহুদিন আমেরিকায় ছিল সে। সে মনে মনে ভাবল, মেয়েটার চুল যদি খালি সোনালী আর চোখের কালার নীল হত তাহলে অনায়াসেই একে আমেরিকান সুন্দরী বলে চালিয়ে দেয়া যেত। সে নিজে আমেরিকায় থাকার সময় অনেক বিদেশীনিকে চুদেছে। মহুয়াকে দেখে ওর তাদের কথা মনে হয়ে গেল। নিজের দেশেই যে এমন সুন্দরী মেয়ে আছে তা তার ধারনায় ছিল না। মনে মনে হামিদ সাহেবের চয়েজের প্রশংসা করল সে। মুখে বলল, ‘হামিদ সাহেব তোমাকে পাঠিয়েছেন তো মনে কর চাকরীতে এক পা দিয়েই রেখেছ, তবে তোমার নিজেকে Prove করতে হবে, বুঝেছ?’‘জ্বী স্যার’ মহুয়া নতমুখে বলল।
‘Good, তাহলে আজ সন্ধ্যায় আমাদের হেডঅফিসে চলে এস, ওখানেই তোমার ইন্টারভিউ হবে’ Read more “তোমার এ দেহটার স্বাদ নিতে চাই, মাত্র একবার”

Please rate this

এক্সক্লুসিভ জোনে সাবস্ক্রাইব করুন ফ্রী!

বাংলাচটী.কম এর এক্সক্লুসিভ জোনে সাবস্ক্রাইব করে জিতুন স্পেশাল অফার, ট্রায়াল ভিআইপি মেম্বারশীপ, দুর্লভ পর্ণ কমিকস, ভিডিও লাইব্রেরী এক্সেস সহ আরো অনেক কিছু। এছাড়াও অতি শীঘ্রই মোবাইল সাবস্ক্রিপশন এর মাধ্যমে বিভিন্ন পরিমানে টপ-আপ জেতার অপশন যুক্ত করতে যাচ্ছি। আপনাদের অংশগ্রহণ আমাদের উদ্যোগ আরও ফলপ্রসু করবে। আমরা প্রতিনিয়ত আমাদের গল্প, কমিকস, ভিডিও গ্যালারী আপডেট করে যাচ্ছি আপনাদেরই জন্য। এক্সক্লুসিভ জোনে ফ্রী সাবস্ক্রাইব করে আপনিও হতে পারেন সেই সব দুর্লভ সংগ্রহের মালিক। এছাড়াও মাত্র ১.৯৯ ডলার খরচ করে পেতে পারেন আমাদের স্পেশাল সেকশনের আজীবন সদস্যপদ। তাহলে আর দেরি কেন? আপনার ইমেইল এড্রেস টাইপ করে এখনি সাবস্ক্রাইব করে ফেলুন একদম বিনামূল্যে...

Thank you for signing up!