bangla choti bangla sex story bengali choti

মামীর ধামার মতো বিশাল পাছা চটকানো

3.78/5 (3)

Share This:

কামরুল সাহেবের ছোট সংসার। স্ত্রী ঝর্না এবং বোনের ছেলে জয়কে নিয়ে তিনি বেশ সুখে দিন কাটাচ্ছেন। কামরুল সাহেব উচ্চপদস্থ পদে চাকুরী করেন। তার বয়স ৫৬ বছর, স্ত্রী ঝর্নার বয়স ৪৮ বছর, গৃহবধু এবং জয় ১৭ বছরের এক টগবগে তরুন। জয়কে নিয়ে আজকাল কামরুল সাহেবের ভীষন চিন্তা হয়। জয়ের বাবা-মা নেই। যা দিনকাল পড়েছে, ছেলেমেয়েরা তাড়াতাড়ি নষ্ট হয়ে যাচ্ছে। তিনি সারাদিন অফিস নিয়ে ব্যস্ত থাকেন, জয়ের দিকে নজর দেওয়র সময় পান না। তবে ঝর্নার উপরে তার আস্থা আছে। সে জয়ের সব খোজ খবর রাখে। মিসেস ঝর্না সারাদিন সংসারের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও ঠিকভাবে জয়ের দেখভাল করে।
জয় নতুন কলেজে ভর্তি হয়েছে। ওর যেন নতুন জন্ম হয়েছে। নিজেকে অনেক বড় মনে হয়। তুর্য জয়ের খুব ঘনিষ্ঠ বন্ধু। সে জয়ের সাথে ক্লাসের মেয়েদের নিয়ে অনেক ফাজলামো করে।
– “জয় দ্যাখ… দ্যাখ… তোর পাশে যে মেয়েটা বসেছে, ওর নাম তৃষ্ণা। দেখ মাগীর দুধ দুইটা কতো বড়। তুই সুযোগ পেলে দুধ টিপে দিস। পরশুদিন যে মেয়েটা বসেছিলো, ওর নাম দিনা। শালীর পাছাটা দেখেছিস। মাগীর পাছা একবার যদি চুদতে পারতাম।”
তুর্যের কথা শুনে জয় ভিতরে ভিতরে এক ধরনের উত্তেজনা অনুভব করে। কিন্তু এমন ভাব দেখায় যে সে এসব শুনলে বিরক্ত হয়। তুর্য বলে ঐ দুইটা মেয়েকে তার ভালো লাগে। তবে সবচেয়ে ভালো লাগে ভুগোলের ম্যাডামকে। জয় জানে ম্যাডামকে নিয়ে এসব চিন্তা করা অন্যায়। কিন্তু ওর মন মানে না। কারন ম্যাডাম একটা অসাধারন সেক্সি মাল। বয়স আনুমানিক ৪৫/৪৬ বছর হবে। বেশ লম্বা, শরীরের সাথে সামঞ্জস্য রেখে বড় বড় দুধ। আর ঠিক তেমনি ধামার মতো বিশাল পাছা। ভুগোল ম্যাডামের ক্লাস শুরু হবার আগে জয় প্রতিদিন কলেজের করিডোরে দাঁড়িয়ে থাকে। কারন ওখানে দাঁড়িয়ে থাকলে ম্যাডামের পাছাটাকে ভালো ভাবে দেখা যায়। ম্যাডাম যখন হাঁটেন তখন তার বিশাল পাছা ঝলাৎ ঝলাৎ করে এপাশ ওপাশ দুলতে থাকে।
আজকে জয়ের মন ভালো নেই। রাতে ওর স্বপ্নদোষ হয়েছে। স্বপ্নদোষ জয়ের নতুন হয়না। কিন্তু আজ স্বপ্নে দেখেছে ভুগোলের ম্যাডামকে কোলে নিয়ে চুদছে। ম্যাডাম জয়ের ঠোট নিজের ঠোটের ভিতরে নিয়ে চুষছেন। জয় ম্যাডামের বিশাল পাছা চটকাতে চটকাতে জোরে জোরে ঠাপাচ্ছে। স্বপ্নটা দেখার পর থেকে জয় কেমন যেন একটা অপরাধবোধে ভুগছে। সকালে ঘুম থেকে উঠে জয় বাথরুমে ঢুকলো। মাল ভর্তি লুঙ্গিটা বালতিতে ভিজিয়ে রাখলো, একটু পর কাজের বুয়া ধুয়ে দিবে। ঠিক করলো আজ আর কলেজ যাবে না। এমন সময় ঝর্না জয়ের রুমে ঢুকলো। Read more “মামীর ধামার মতো বিশাল পাছা চটকানো”

Please rate this

bangla choti bangla sex story bengali choti

পাড়াতো মেয়েগুলো

5/5 (1)

Share This:

এই ঘটনাটা পুরো ৫ বছর সময় ধরে আমি চাকরী পেয়ে গ্রাম ত্যাগের আগ পর্যন্ত ঘটেছিল। যদিও বেশ কয়েকবছর আগের কিন্তু ঘটনাটা মনে পড়লে এখনো আমার ধোন খাড়া হয়ে টনটন করতে থাকে। এতো মজা পেয়েছিলাম, যা ভাষায় প্রকাশ করার মত নয়। ভাবা যায়? একটা পরিবারের তিন তিনটে মেয়ে এবং সেই মেয়েদের মাকেও চুদার সুযোগ পেয়ে গেলে কেমন লাগে? এখনো আমার গা শিউরে ওঠে, লোমগুলো দাঁড়িয়ে যায়। না, আর ভূমিকা করবো না, এবারে আসল কাহিনী শুরু করা যাক।

কামরুল হায়দার যাকে আমি হায়দার নানা বলে ডাকতাম, আমাদের বাড়ির কাছেই জমি কিনে সেখানে বাড়ি করে বসবাস শুরু করলেন আর আমাদের পড়শী হয়ে উঠলেন। হায়দার সাহেবকে নানা ডাকার পিছনে অবশ্য একটা কারন ছিল। উনার বৌ প্রথমদিন আমাদের বাড়িতে এসেই আমার মা’কে দেখেই তার মায়ের মত মনে করে উনিও মা ডাকা শুরু করলেন। সেই থেকে হায়দার গিন্নিকে নানী আর হায়দার সাহেবকে আমার নানা ডাকা শুরু। এছাড়া উনাদের সাথে আমাদের আর কোন সম্পর্ক ছিল না। হায়দার নানার তিন মেয়ে, আভা, শোভা আর নীরা। স্বাভাবিকভাবেই ওরা আমাকে ‘মামা’ ডাকতো। তবে হায়দার গিন্নি কখনো আমার নাম ধরে ডাকতো না, সে আমাকেও ‘নানা’ ডাকতো। আকৃতি আর চেহারাগত দিক দিয়ে হায়দার নানার তিন মেয়ে সম্পূর্ণ আলাদা।
বড় মেয়ে আভা ৫ ফুট ২ ইঞ্চি লম্বা আর ফিগারটাও সুন্দর ৩২-২৬-৩৬। দুধে-আলতা গায়ের রং। মুখটা একটু লম্বাটে কিন্তু তাতেই ওকে আরো বেশি সুন্দর লাগতো। মেঝ মেয়ে শোভার শোভা একবার কেউ দেখলে দ্বিতীয়বার ফিরে তাকাতো না ওর স্বাস্থ্যগত কারনে। ও ছিল বেজায় মোটা আর কালো, তবে মুখের গড়নটা খুব সুন্দর। আর সবচেয়ে ছোট নীরা ওর বড় দুই বোনের সংমিশ্রনে মাঝামাঝি, দেখতে সুন্দর, মাঝারী গড়ন আর গায়ের রং ছিল শ্যমলা। আমাদের পাড়ায় যখন আসে তখন আভা ক্লাস নাইন, শোভা ক্লাস সিক্স আর নীরা ক্লাস থ্রি-তে পড়ে। ছাত্রী হিসাবে কোনটাই তেমন সুবিধার ছিল না। তবে সবচেয়ে মাথা মোটা ছিল শোভা। ওর স্বাস্থ্যগত কারনে ওকেই সবার বড় বলে মনে হতো।

Read more “পাড়াতো মেয়েগুলো”

Please rate this

এক্সক্লুসিভ জোনে সাবস্ক্রাইব করুন ফ্রী!

বাংলাচটী.কম এর এক্সক্লুসিভ জোনে সাবস্ক্রাইব করে জিতুন স্পেশাল অফার, ট্রায়াল ভিআইপি মেম্বারশীপ, দুর্লভ পর্ণ কমিকস, ভিডিও লাইব্রেরী এক্সেস সহ আরো অনেক কিছু। এছাড়াও অতি শীঘ্রই মোবাইল সাবস্ক্রিপশন এর মাধ্যমে বিভিন্ন পরিমানে টপ-আপ জেতার অপশন যুক্ত করতে যাচ্ছি। আপনাদের অংশগ্রহণ আমাদের উদ্যোগ আরও ফলপ্রসু করবে। আমরা প্রতিনিয়ত আমাদের গল্প, কমিকস, ভিডিও গ্যালারী আপডেট করে যাচ্ছি আপনাদেরই জন্য। এক্সক্লুসিভ জোনে ফ্রী সাবস্ক্রাইব করে আপনিও হতে পারেন সেই সব দুর্লভ সংগ্রহের মালিক। এছাড়াও মাত্র ১.৯৯ ডলার খরচ করে পেতে পারেন আমাদের স্পেশাল সেকশনের আজীবন সদস্যপদ। তাহলে আর দেরি কেন? আপনার ইমেইল এড্রেস টাইপ করে এখনি সাবস্ক্রাইব করে ফেলুন একদম বিনামূল্যে...

Thank you for signing up!